ABOUT US

‘Astrolger ‘ কে আমরা সহজ ভাষায়  জ্যোতিষী  অথবা গণক বলি  । সাধারণত  নভোমণ্ডলের বিভিন্ন জ্যোতিষ্ক অর্থাৎ গ্রহ-নক্ষত্রের অবস্থান বিবেচনা করে যারা  মানুষের ভাগ্য গণনা তথা ভাগ্য নিরূপণ করেন  তাদেরকে বলা হয় জ্যোতিষী। 

কোন জ্যোতিষী মানুষের ভাগ্য পরিবর্তন করার ক্ষমতা রাখেনা, ভাগ্যন্নয়নের সঠিক পথ দেখাতে সাহায্য করতে পারে । মানুষের জীবনটা হল অনেকটা শিল্পের মত । ধীরে ধীরে তা বুদ্ধি ও কর্ম কৌশল দিয়ে শিল্পের মত করে গড়ে তুলতে হয় । তার জন্য প্রয়োজন সঠিক ও সুন্দর পরিকল্পনা । অনেক সময় মানুষ  সুন্দর সুন্দর পরিকল্পনা নিয়েও অশুভ গ্রহের প্রভাবে পড়ে ব্যর্থ  হয়।  কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে না  পেরে  বার বার ক্ষতিগ্রস্ত  হয় । আর  অশুভ গ্রহের প্রভাব মুক্ত থাকতে রত্ন পাথরের আংটি কার্যকরী । প্রয়োজন অভিজ্ঞ ও দক্ষ জ্যোতিষীর পরামর্শ ।

হাতুড়ে ডাক্তারদের মত আনাড়ি জ্যোতিষদের হাতে পড়ে মানুষ প্রায়শই বিভ্রান্ত ,প্রতারিত হন। এ কারনে অনেকেই জ্যোতিষী অথবা জ্যোতিষ শাস্ত্রে বিশ্বাস করেন না।

অনেক মানুষ  বুঝতেই পারেন না তার আসল সমস্যাটা কি? কি ধরনের পরামর্শ প্রয়োজন? হতাশাগ্রস্ত মানুষ আনাড়ী  জ্যৌতিষদের খপ্পরে পড়ে রত্ন পাথর,তন্ত্রমন্ত্রের পিছনে লাখ লাখ টাকা নষ্ট করেন। ডুবে যান হতাশার অতল গহ্বরে। এইসব  হতাশাগ্রস্ত মানুষদের  জন্য সঠিক রত্ন  পাথর নির্ণয় করে ভাগ্যন্নয়নের সঠিক পথ দেখাতে সাহায্য করাই আমাদের মূল লক্ষ্য।